চুটি গল্প ২০২৪: Ma Chele Choti 2024: Ma Chele Choti 2024 (হোটেলে মাকে চোদা – দুর্দান্ত গল্প)

Rate this post

চুটি গল্প ২০২৪: Ma Chele Choti Golpo 2024 (হোটেলে মাকে চোদা দুর্দান্ত নতুন বাংলা চুটি গল্প ২০২৪) গল্প টা একবার পড়ে দেখেন খুব মজা পাবেন।

আমার নাম রাজোন, আমার বাসা খুলনা জেলা। আমার বয়স ২৩, আমি আমাকে মাকে হোটেলে নিয়ে ইচ্ছা মতে চোদাচুদির করলাম। আজকে আমি তোমাদের জানাবো কি বাবে আমি আমার মাকে হোটেলে নিয়ে ইচ্ছে মতে চুদলাম। তোমরা যদি আজকে মা ছেলের বাংলা চুটি গল্প টা পুরো পড়ো তাহলে তোমরা ও আমার মতো তোমার মাকে হোটেলে নিয়ে গিয়ে চোদাচুদি করতে পারবে ১০০%।

আমি মা নাম রজিনা খাতুন, বয়স ৩৮। আমার বাবা রপিক তিনি ৫ -৭ বছর প্রবাসে। আমার মা আর আমি ঘরে একা একা। আমি আর আমার মা সব কথা একে আপরে শেয়ার করতাম। আমার মা দেখতে অনেক সন্দর এবং অনেক Hot ছিল। মার মোটা পাচা। আর বড় বড় দুদ দেখে যে কারো ধন টা খাড়া হয়ে যাবে। চুটি গল্প ২০২৪।

চুটি গল্প ২০২৪ (Ma Chele Choti 2024) :-

চুটি গল্প ২০২৪
চুটি গল্প ২০২৪

আমার অনেক সময় ইচ্ছা হতো মাকে বলতে মা তোমাকে অনেক সেক্সি দেখাচ্ছে। কিন্তু কোন দিন মাকে এটা বলকে সাবাস পাই নাই। এক দিন রাতে মা আর আমি খাবার দাবার খেয়ে গুমাতে আসলো। তখন অনেক গরম ছিল মা আর আমার ঘুম আসতে ছিল না ঘরমে। মা আমাকে বলে বাবা অনেক গরম লাগতে চে। আমি গোসল করবো মা এই কথা বলে গোসল করতে ছলে গেলে। চুটি গল্প ২০২৪।

আর আমি মাকে বলি মা আমার ও অনেক গরম লাগতে চে আমি ও গোসল করবো। মা বলে চল আমারা সাথে তোকে গসল করিয়ে দিবো। মা আর আমি এক সাথে গোসল খানায় ডুকে পরি। মা আমাকে বলে বাবা। আমি আমার কাপড় টা খুলবো তোর সামনে কাউকে বলিস না। তুই তো আমার ছেলে তুই আমার সব দেখতে পারিশ। আমি মাকে বলি মা হে মা তোমার কথা ঠিক আছে আমি তো তোমার ছেলে আমার সামনে তোমার সরম কিসের। চুটি গল্প ২০২৪।

এই কথা বলে মা আমার সামনে তার কাপড় টা খুলে পেল্লো। আমি ও মার সামনে আমার পুরো জামা কাপড় খুড়ে দিড়িয়ে ছিল। মা তার কাপড় খোলার পরে আমি দেখতে পাই মার বোদা থেকে সাদা সাদা পানি বের হচ্ছে আমি মাকে বলি মা এটা কি বের হচ্ছে। মা আমাকে বলে আগে গোসল করে নি তার পর তোকে বলবো এটা কি। আমি মার কথা শুনে আর কিছু বললম না। মা সুদু আমার বড় ধন টা দিকে তাকিয়ে আছে। আমি বলি মা তুমি কি দেখো এই বাবে গোসল করবে না। চুটি গল্প ২০২৪।

মা বলে গেসল তো করবো আগে আমাকে একটু দেখতে দে। আমি মাকে বলি কি দেখতে দিবো। মা হেঁসে উঠে বলে, তোর বাবার থেকে ও তোর ধন টা অনেক বড়। আমি অনেক টা সরম পেয়ে যাই মার কথা শুনে। আমি বলি মা আগে গোসল করো পরে এই সব কথা হবে। মা বলে ঠিক আগে, এই কথা বলে মা আমারে গোসল করিয়ে দিলো। মা আর আমি গোসল শেষ করে আবার ঘুমাতে আসলাম। চুটি গল্প ২০২৪।

মা আমাকে এসে বলে বাবা তোর তো একটা gf আছে তুই কখনো তাকে চোদাচুদি করচ নাই। আমি মাকে বলি মা আমি অনেক বার চেষ্টা করছি কিন্তু পারি নাই। মা বলে কেনো পারিস নাই, আমি মাকে বলি মা আমার কথা বাদ দেয় তোমার কথা বলো তুমি যে গোসল করতে গিয়ে ছিল আর তোমার একটা সাদা সাদা পানি বের হলো এটা কি। মা বলে তা হলে সুন এটা কি? মা বলে তুই একটা ছেলে তুই যদি Sex করতে না পারিস অনেক দিন দরে তা হলে তোর ধন থেকে সাদা সাদা মাল বের হয় ঠিক না। তেমনি করে আমি ও অনেক দিন তোর বাবাকে কাছে না পেয়ে আমার বোদার পানি টা বের করতে পারি নাই আর আমার বোদা থেকে তাই মাল বের হচ্ছে। চুটি গল্প ২০২৪।

তার পর আমি মাকে বলি মা আমি কি পারবো না তোমার বোদার পানি টা বের করতে। মা হেঁসে উঠে বলে সথ্য তুই আমার বোদার পানি টা বের করি দিবি। আমি মাকে বলি হে মা সথ্য আমি বের করে দিবো। মা আমাকে বলে তাহলে আমি আর তুই একটা হোটেলে যাবো সেখাকে গিয়ে আমার মা ছেলে চোদাচুদির করবো। এই কথা বলে মা আমাকে একটা লিপিস কিস করো। আমি মাকে বলি তাহলে কখন যাবো আমারা হোটেলে। মা বলে দেরি করা যাবে না কালকে আমরা যাবো। এই কথা বলে আমি মা গুমিয়ে পড়ি। সকাল হলে আমি আর মা নাস্তা করে বের হলাম হোটেলে যাবার জন্য। মার আর আমি একটা বড় হোটেলে গেলাম। চুটি গল্প ২০২৪।

হোটেরে টাকা দিয়ে আমি আর মা হোটেলে রুমে চাবি টা নিয়ে রুমে ডুখে পরলাম। মা বলে ছল আগে আমরা গোসল করি নি তার পর যা করার করবো। মা আর আমি এক সাথে গোসল করে আসলাম। মা বলে কপড় পড়ে হবে না আমি বলি এক মা আমি কাপড় পড়বো না। কিছু খন পরে মা বলে বাবা তুই শুয়ে থাক আমি তোর ধন টা চুষে খাবো। আমি বলি ওকে মা। মার আমার ধনের মধ্য মধু লাগিয়ে চুষতে লাগলো। তখন আমার ইচ্ছা হয় মার বোদা টা চোষার জন্য। আমি মাকে বলি মা তোমার বোদা টা দেও আমি ও চুষবো মা তার বোদায় মধু লাগিয়ে দিল বলে এই বার ইচ্ছা মতে তুই আমার বোদা টা চুষে দে। চুটি গল্প ২০২৪।

মার বড় পাচা টা উঠিয়ে দিল আমার মুখের বিতর আর আমি মার বোদা টা চুষেতে লাগলাম। অনেক ভালো লাগতে ছিল তখন। কিছু খন চোষার পরে মা বলে বাবা তোর ধন টা এই বার আমার বোদায় ডুকিয়ে দে। আমি ও মার কথা মতে ডুকিয়ে দিলাম। আর Sex করতে শুরো করলাম মা ইচ্ছা মতে মজা নিতে ছিল আর বলতে লাগলে বাবা তুই আমার সব তুই আমাকে এই বাবে প্রথি দিন চুদবি আমি বলি মা তোমাকে আমি এই বাবে প্রথি দিন চুদবো। মা বলে বাবা আমার বোদার পানি বের হবে জোরে জেরে মার আমার বোদা টা পাটিয়ে দে আমি জোরে জেরে মারতে লাগলাম। মা তার বোদার পানি টা চেড়ে দিলো। চুটি গল্প ২০২৪।

আমাদের শেষ কথা :-

চুটি গল্প ২০২৪: Ma Chele Choti Golpo 2024 এই ছিল আজকে আমাদের মা ও ছেলের চোদাচুদির কাহিনী ও গল্প। মা ছেলের হোটেলে চোদাচুদির গল্প টা যদি ভালো লেগে থাকে আমাদের কমেন্টে করে জানাবেন।

মা ও ছেলের নতুন বাংলা চটি গল্প পড়ুন আর :-

Sharing Is Caring:

বাংলা চুটি গল্প মা, ভাই, বোন, মামি চোদন কাহিনী ইত্যাদি। সম্পর্কে, আমাদের ওয়েবসাইট প্রথি দিন পোস্ট করা হয়। আমাদের Bangla Choti Story সম্পর্কে জানতে আরো পড়ুন।

Leave a Comment