বাংলা চুটি ২০২৪: কাজের মেয়ের সাথে মালিকের চোদাচুদির দুর্দান্ত গল্প?

4/5 - (1 vote)

বাংলা চুটি ২০২৪: বসার মারিকের সাথে কাজের মেয়ের চোদাচুদি গল্প ও কাহিনী। এতো সন্দর Bangla Choti Story 2024 সালে কোন জায়গায় পাবেন না।

আপনি যদি আমার মতো আমার ঘরের কাজের মেয়েকে দিয়ে চোদাচুদির করতে চান তা হলে আমাদের পুরো আটিকেল পড়ার চেষ্টা করবেন। এই গল্প টা পড়ে আপনি ও কাজের মেয়ে সাথে চোদাচুদির করার টিপস ও পাবেন। বাংলা চুটি ২০২৪?

বাংলা চুটি ২০২৪ (কাজের মেয়ের সাথে মালিকের চোদাচুদির) :-

আমার নাম রাকিব চৌধুরী, আমার বাসা খুলনা জেলা, আমার বয়স ২৭, আমার ঘরের কাজের মেয়ের বয়স ২৩ সে দেখতে একটু কালো কিন্তু সে অনেক সেক্সি ছিল। তার বড় বড় দুদ আর বড় পাচা টা দেখে আমি সব সময় নিজের বউের কথা বুলে জেতাম।

আমাদের ঘরের কাজের মেয়ে সব সময় আমাকে দেখে থাকতো। আমি ও বুঝতে পারতাম সে আমার সাথে চোদাচুদির করার জন্য রাজি। কিন্তু আমার wife রুমে থাকার করনে কখনো আমি তার সাথে কিছু করতে পারি নাই। আমি সব সময় বাবতাম কখন আমার wife বাইরে যাবে। কোন দিন আমি আমার সখ টা কাজের মেয়ে সাথে মিটাতে পারবো। বাংলা চুটি ২০২৪?

এক দিন আমার শশুর অসস্ত হয় পড়ে। আমার wife বলে চলো আমরা আমার বাপের বাড়ি যাবো। আমি ও বৌয়ের কথা শুনে তার বাপের বাড়িতে চরে যাই। কিন্তু আমার মনেটা আমার কাজের মেয়ের প্রথি থেকে যায়। আমার শশুর বাড়িতে অনেক মানুষ আসেচে আমার শশুর কে দেখতে।

এখন রাত হয়ে আসলো সবাই ঘুমানের জন্য রেড়ি হলো। ঘরে অনেক মানুষ থাকার কারণে আমার ঘুমানোর জন্য যাগা পাই নাই। আমি আমার বৌ কে বলি ঘরে তো জাগা নাই তুমি থাকো আমি বাড়িতে গিয়ে ঘুমাবো। সকালে আসে যাবো আমি। বৌ আমার কথা শুনে বলে ওকে তুমি তা হলে যায় সকালে ১০ টা বাজে চলে আসবে। এই কথা শুনে আমি অনেক খুশি ছিল। আজকে ২ বচর পর ২০২৪ সালে আমি আমার কাজের মেয়ের সাথে Sex করতে পারবো।

এই কথা ববে আমি বাসায় ছলে আসলাম। আরে আমি বসায় আসে দেখে আমার ঘরের কাজের মেয়ে বসে আছে। আমি তাকে দেখে কিছু বললম না। সে আমাকে জিগাস করলো সার আপনি তো বললন আজকে আসবেন না। আমি বলি তাদের ঘরে জায়গা নাই ঘুমানোর জন্য তাই আমি চলে আসলাম। সে আমার কথা শুনে একটু খুশি হলো করন সে আমার সাথে চোদাচুদির করার জন্য আগে থেকে রাজি।

আমি রুমে আসে আমি গোসল করতে চলে যাই। আমি গোসল করার সময় ইচ্ছা করে গোসর খানার দরজা টা বন্ধ করি নাই। কারন আমি চাই আমার ঘরের কাজের মেয়ে আমার শরীর টা দেখে দত্ত জিত হোক। আমি গোসর করার সময় আমি আমার কাজের মেয়ে কে বলি এই দিকে আসো আমার গামচা টা দিয়ে যায়। আসে আসলো আর আমার দিকে হা করে থাকিয়ে থাকলো। আর বলে চার এটা কি? আমি বলি তুমি জানো না এটা কি?

আমাদের শেষ কথা :-

কাজের মেয়ে সাথে চোদাচুদির গল্প ও কাহিনী ২ পর্ব পেতে কমেন্ট করুন। আর কমেন্ট করে জানাবেন আজকের বাংলা চুটি ২০২৪ গল্প টা কেমন লাগলো।

Sharing Is Caring:

বাংলা চুটি গল্প মা, ভাই, বোন, মামি চোদন কাহিনী ইত্যাদি। সম্পর্কে, আমাদের ওয়েবসাইট প্রথি দিন পোস্ট করা হয়। আমাদের Bangla Choti Story সম্পর্কে জানতে আরো পড়ুন।

Leave a Comment