Bangla Khala Choda Choti: ঘুমের ভিতরে খালাকে চোদার বাংলা চুটি গল্প ২০২৪ – দুর্দান্ত Khala Choda Story

4/5 - (2 votes)

বাংলা চুটি গল্প ২০২৪: যারা যারা খালার সাথে চোদাচুদির করতে চায় তারা এই গুলা টা পুড়ো পড়তে পারো। Choti Golpo টা পুরো পড়লে তোমার ও আমার মতো করে খালাকে চুদতে পারবে।

আমার খালার পুরো ডিটেল :-

বাংলা-চুটি-খালা
বাংলা-চুটি-খালা
নামরজিনা খাতুন
বয়স২৭
বাসাবরিশাল
খালার চোদার বিড়িওclack Video
বাংলা চুটি

বাংলা চুটি ২০২৪ (Bangla Choti 2024) আমার নাম রাকিব চৌধুরী, আমার দেশের বাড়ি বরিশাল। আমার বয়স ১৮+ এর কাচাছি। আমার বড় খালার সাথে আমার চোদাচুদির কাহিনী ও গল্প টা শুরু করার আগে বলতে চাই। আমার খালার নাম ছিল রজিনা খাতুন। খালার বয়স ২৭, খালা কে দেখলে যে কারো ধন টা খাড়া হয়ে যাবে। খালার জামাই থাকে ওমানে, খালার শশুর, শাশুড়ী অনেক আগে মারা যায়। খালা একা একা ঘরে থাকে। খালার বাসা আমাদের বাসার থেকে অনেক কাছে। তাই আমি ফাঁকে ফাঁকে খালার বাড়িতে চলে আসতাম।

বাংলা চুটি ২০২৪ (Bangla Choti 2024) :-

আমার খালা দেখতে অনেক সন্দর এবং একটু মোটা ছিলো। খালার একটা দুদ ১ কেজির মতো। আর খালার পাচা টা অনেক বড় ছিল। আমার সব সময় ইচ্ছা করতো খালাকে চোদার জন্য। কিন্তু কখনো সাবাস পাই নাই খালাকে চোদার কথা বলতে।

বাংলা চুটি ২০২৪ (Bangla Choti 2024) খালা আমাকে অনেক ভালো বাসতো। সবসময় সে আমাকে নিজের বাড়িতে আসতো বলতো। এক দিন আমার স্কুল বন্ধ হয়ে যায়। তখন খালা আমাকে ফোন করে বলে তোর তো এখন স্কুল বন্দ তুই আমার বাসায় ছলে আয়। খালা আরো বলে তোর পচন্দের সব পিঠা খালা বানাবো তুই আমার বাসায় কয় দিন আসে থেকে যা। তখন আমি খালাকে বলি খালা তুমি মাকে বলো মা না হলে আমাকে আসতে দিবে না৷ তখন খালা বলে ওকে আমি তোর মার সাথে কথা বলবো তুই চলে আয়।

আমি আর দেরি না করে খালার বাসায় দিকে রওনা দিলাম। আর খালার বাসায় আসে আজির হলোম। খালার ছিল অনেক বড় পাকার ঘর অনেক বড় বড় রুম। খালা আমাকে দেখে অনেক খুশি হলো। আর আমি মনে মনে বাবতে থাকি যাক কয়দিন খালাকে মন মতো দেখতে পারবো।

বাংলা চুটি ২০২৪ (Bangla Choti 2024) খালা আর আমি টিভি দেখতে দেখতে রাত ১১ বেজে যায়। তখন খালা আমাকে বলে রাত অনেক হয়েছে চল আমরা খানা খেয়ে গুমিয়ে পড়ি। তখন আমি আর খালা খাওয়া খেয়ে ঘুমাতে চলে যায়। খালা চলে যায় খালার রুমে আর আমি চলে আসি আমার রুমে ঘুমাতাম। আমি রুমে আসে নাটক দেখতে শুরু করলাম মোবাইলে। ১-২ ঘন্টা পরে খালা আমার রুমে চলে আসে। আর আমাকে বলে তুই এখনো ঘুমাস নাই। আমি বলি না খালা আমার ঘুম আসতে ছিল না। তখন খালা আমাকে বলে চল তুই আমার সাথে ঘুমাবি। খালার কথা শুনে আমি একটু আবাক হয়ে যায়। তখন আমি বুঝতে পারি খালা আমার সাথে কিছু একটা করতে চায়।

Bangla Choti 2024: আমি ও খালার সাথে খালার রুমে চলে যায়। খালা আমাকে বলে খালার কাছে অনেক গরম লাগতে চে। খালা একটা ছোট জামা পড়ে আসি। খালা গিয়ে এটা ছোট Sexcy জামা পড়ে আমার সামনে আসলো আর আমাকে বলে এই জামা টা কেমন লাগছে আমাকে তখন আমি বলি খালা তোমাকে অনেক সন্দর লাগে। তখন খালা বলে সুদু সন্দর আর কিছু লাগে না। তখন আমি সরম না করে বলে পেলি তোমাকে অনেক Hot লাগতে খালা। খালা এটা মুসকি আসি দিয়ে বলে তোর খালু তো আমাকে কোন দিন hot বলে নাই। তুই আমার ভাগিনা হয়ে আজকে আমাকে Hot বল্লি খালা এটা শুনে অনেক খুশি হলাম।

বাংলা চুটি: খালা এই কথা বলে আমার কাছে আসে সুইলো। খালা বড় পাচা টা আমার শরীরে লাগার সাথে সাথে আমার ধন টা খাড়া হয়ে যায়। আমি তখন মনে মনে বলি খালা ঘুমিয়ে পড়লে আজকে খালার কে চুদে দিবো। খালা ঘুমিয়ে পড়লে আর আমি খালার পাচায় হাত দিয়ে দেখে খালার পাচায় কোন কাপড় নেই সব দেকে যাচ্ছে। তখন আমি বুঝতে পারি খালা আমে দেখানোর জন্য তার পাচায় কোন কিছু পড়ে নাই। আমি আসতে করি আমার হাত টা খালার বোদার বিতরে ডুকিয়ে দিলাম। আর আসতে আসতে খালার বোদার মজা টা নিতে ছিলাম। এটাত করে খালা ঘুম থেকে উঠে যায়। আর আমাকে বলে হাত কেনো তোর ধন টা ডুকিয়ে দে না। খালার কথা শুনে আমি অনেক খুশি হলাম। আর আমি দেরি না করে খালার বোায ধন টা ডুকিয়ে দিলাম।

আমাদের শেষ কথা :-

আজকের গল্প টা যদি ভালো লেগে থাকে আমাদের কমেন্টের মাধ্যমে জানাবেন। এই রকম আরো নতুন বাংলা চুটি গল্প ২০২৪ সাথে পেতে বিজিট করুন আমাদের ওয়েবসাইট Bangla Choti Story. Com.

Sharing Is Caring:

বাংলা চুটি গল্প মা, ভাই, বোন, মামি চোদন কাহিনী ইত্যাদি। সম্পর্কে, আমাদের ওয়েবসাইট প্রথি দিন পোস্ট করা হয়। আমাদের Bangla Choti Story সম্পর্কে জানতে আরো পড়ুন।

Leave a Comment