বাংলা চুটি গল্প ২০২৪: বিয়ে বাড়িতে ঘুমের মধ্যে আমাকে চুদে দিল

Rate this post

বাংলা চুটি গল্প ও কাহিনী, এতো সন্দর মজার গল্প মনে হয় আর কোথাও পাবেন। বিয়ে বাড়িতে ঘুমের মধ্যে চোদাচুদির (Bangla Choti Golpo) (Kahini, Story, 2024)

আমার নাম সাবিতা বেগ, আমার দেশের বাড়ি বরিশাল, প্রথমত আমি Bangla Choti Story .com আমার মন থেকে ধন্যবাদ জানাবো আমাকে তাদের ওয়েব সাইটে আমার আমার জীবনে ঘটে যাওয়া বিয়ে বাড়িতে ঘুমের মধ্যে আমাকে চুদে দেওয়ার গল্প শেয়ার করতে পারার জন্য।

আমি বিবাহিত আমার বিয়ে হয়েছে আরো ১০ বছর আগে। আমার একটা বাচ্চা আছে পাঁচ বছর বয়সের। আমার স্বামী দীর্ঘদিন ধরে কাতারে থাকে।

এই ঘটনাটি হচ্ছে ২০০৭ সালের, একদিন হঠাৎ করে খবর আসে আমার ছোট ভাইয়ের বিয়ে। ছোট ভাইয়ের বিয়ে বলে কথা বড় বোন আসতে হবে।

বাংলা চুটি গল্প (Bangla Choti Golpo and Story 2024) :-

বাংলা চুটি গল্প

এ কথা শুনে আমি অনেক খুশি হয়েছিলাম কারণ অনেকদিন পরে আমি আমার বাপের বাড়িতে আমার ভাইয়ের বিয়ে খেতে যেতে পারবো।

তারিখটা ছিল মার্চের 5 তারিখ, আমি আর আমার ছেলে রওনা দিলাম আমার বাপের বাড়িতে। আসে দেখে অনেক মেহমান আমাদের ঘরে এসেছিল।

বাংলা চুটি গল্প: অনেকদিন পরে একসাথে তো মানুষ দেখে অনেক খুশি হয়েছিলাম। আসার সাথে সাথে আমি আমার ছেলে সবাই মিলে একসাথে নাস্তা করলাম।

আস্তে আস্তে সন্ধ্যা হতে গেল ভাইয়ের গায়ে হলুদ টা শুরু হয়ে গেল। সবার মত করে আমিও ভাইয়ের গায়ে হলুদ মাখিয়ে দিলাম।

Bangladeshi Sex Story :-

বাংলা চুটি গল্প

পায়ের হলুদ সন্ধ্যা শেষ হয় রাতের তিনটা বাজে। তখন আমাদের বাসায় শুধুমাত্র রুম ছিল চারটা। আমাদের পরিবার বড় হওয়ার কারণে অনেক আত্মীয়-স্বজন ছিল সবাই ঘুমানোর জায়গা ছিল না।

বাংলা চুটি গল্প: আমার ছোট ছেলে বলে মা আমাকে একটা রুম আগে দিয়ে দেয়। আমি আর আমার ছেলে উপরে ঘুমিয়ে পরি। আর নিচে আমার খালাতো ভাই, আমার ফুফাতো ভাই, আর আমার একটা চাচতো ভাই একই রুমে নিচে ঘুমিয়ে ছিল ফ্লোর এর মাধ্যমে।

অনেক রাত জাগার কারণে শরীরটা খুব দুর্বল হয়ে পড়ল বালিশের সাথে মাথাটা রাখার সাথে সাথে ঘুমিয়ে পড়লাম আমি।

তখন রাত বাজে সাতটার কাছাকাছি আমার শরীরে কিছুটা অনুভব করতে পারি কেউ একজন আমার শরীরে হাত দিচ্ছিল। কিন্তু শরীরটা দুর্বল হওয়ার কারণে চোখটা খুলে দেখবো যে সে শক্তি আমার শরীরে ছিল না।

বাংলা চুটি গল্প: আমিও এটা স্বপ্ন মনে করি বিষয়টা মাথায় নিলাম না। ৫-১০ মিনিট পর আবার অনুভব করতেছিলাম আমার বউ তাকে একজন হাত দিয়ে তার আঙ্গুলটা ঢুকিয়ে দিল।

তখন আর চোখটা না খুলে পারলাম না। চোখটা খুলে দেখি আমার পাছার ভিতরে আমার চাচাতো ভাই তার একটা আঙ্গুল ঢুকিয়ে দিল।

বাংলা চুটি গল্প: আর স্বামী বিদেশে থাকে অনেকদিন ধরে বোদার পানি জমে আছে। চাচাতো ভাই হাতটা দোকানের সাথে সাথে একটু ভালো লাগে উঠলো।

Bangla New Choti golpo :-

বাংলা চুটি গল্প

আমি চাচাতো ভাইকে বলে উঠলাম আরে আঙ্গুল ঢুকেছিস কেন তোর কি ধন নাই তুই তোর ধোনটা ঢুকা আস্তে আস্তে ফিসফিস করে আমি আমার চাচাতো ভাইকে এটা বলতে থাকলাম সে আমার কানের কাছে তার ঠোঁটটা নিয়ে গেল বলল আর একটু দাড়াও না আস্তে আস্তে সব কিছুই করে দিব।

তখন আমি আমার চাচাতো ভাইকে বলি তুই যে আঙ্গুলটা আমার ভোদায় ঢুকিয়েছিস এটা আমাকে দে আমি একটু চুষে খাব কারণ নিজের ভোঁদার রস নিজে অনেকদিন ধরে চুষে খেতে পারছি না।

বাংলা চুটি গল্প: চাচাতো ভাই য় অনেক দুষ্টু ছিল সে বলে আঙ্গুল কেন আমি আমার ধনটা তোমার মুখের ভিতর ঢুকিয়ে দেবো। এ কথা বলে সে তার ধনটা বের করে আমি তার ধোনটা দেখে খুব অবাক হয়ে যাই।

অবাক হওয়ার কারণ সে দেখতে ছোট কিন্তু তার ধনটা এত লম্বা আর এত মোটা ছিল আমি মনে মনে ভাবি যা আজকে আমার বোদা ফাটিয়ে দিবে আমার চাচাতো ভাই।

তারপরে আমি তার ধোনটা আমার মুখের ভিতর নিয়ে নিলাম আর চুষতে লাগলাম আমার ইচ্ছা মতে আমি চুষতে রাখলাম। কিছুক্ষণ পরে তার ধনের পানিটা আমার মুখে সে বের করে দিল।

বাংলা চুটি গল্প: তখন আমি খুব রাগ হয়ে গেলাম কারণ আমার ভ* পানিটা এখনো বের হয়নি তারটা আমি চ* সাথে সাথে বের হয়ে গেল। চাচাতো ভাই বলে আরে চিন্তা করিস না আপু পানি বের হলে কি হইছে আমি তোরটা বের করে দিব।

তখন সে আবার আমাকে তার ধোনটা খেতে বলে আমিও আবার খেতে শুরু করলাম এবং আবার দু তিন মিনিট খাবার পরে তার ধোনটা শক্ত হয়ে আবার খাড়া হয়ে যায়।

Bangla Hot Choti :-

বাংলা চুটি গল্প

তখন আমি বলি এবার তোর ধনটা আমার ভ* ভিতরে ঢুকিয়ে দেয়। অনেকদিন পরে চ খাওয়া তাই একটু ভোদায় ব্যাথা লাগতেছিল কারণ তার ধনটা অনেক বড় এবং লম্বা ছিল কিন্তু অনেক মজা পাচ্ছিলাম কারণ বড় ধোনের মজাই আলাদা।

সেও আস্তে আস্তে আমার ভোঁদার ভিতর তার ধোনটা ঢুকাচ্ছে আর বার করছিল। কিছুক্ষণ সে আমার চ**** পরে আমার ভোদাটা বেশ করে পানি সবগুলা বের করে দিল।

বাংলা চুটি গল্প: তখন আমার এত ভালো লাগছিল যেটা আপনাদের বলে বোঝাতে পারবো না। চাচাতো ভাই আস্তে আস্তে জোরে জোরে মারতে থাকলো ৫-১০ মিনিটে এভাবে আবার খেলানোর পরে তার পানিটা আমার বোদার ভিতর দিয়ে ভাসিয়ে দিল আবার।

তারপরে সে আস্তে করে আবার নিচে ঘুমাতে চলে গেল। আমি অনেক ফানি বের করেছিলাম তাই শরীরটা অনেক দুর্বল হয়ে গিয়েছিল তাই আমিও ঘুমিয়ে পড়লাম জামা কাপড়টা পড়ে।

শেষ কথা :-

বাংলা চুটি গল্প ২০২৪: বিয়ে বাড়িতে ঘুমের মধ্যে চ*** খাওয়ার গল্প টা যদি ভালো লেগে থাকে আপনাদের কাছে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আর অবশ্যই স্টার রেটিং টা দিতে ভুলবেন না।

আরো নতুন চটি পড়ুন :-

Sharing Is Caring:

বাংলা চুটি গল্প মা, ভাই, বোন, মামি চোদন কাহিনী ইত্যাদি। সম্পর্কে, আমাদের ওয়েবসাইট প্রথি দিন পোস্ট করা হয়। আমাদের Bangla Choti Story সম্পর্কে জানতে আরো পড়ুন।

Leave a Comment